আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৭, ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ণ




তারাকান্দায় পরক্রিয়ার বলি বাবুল মিয়ার মরদেহ নিখোঁজের ১৩ দিন পর র্পূবধলায় উদ্ধার

ময়মনসিংহের তারাকান্দায় পরকিয়ার ঘটনা কেন্দ্র করে নিখোজের ১৩ দিন পর বাবুল মিয়া (৪৫) লাশ পুলিশ বুধবার রাত ৮টায় র্পাশ্বর্বতী র্পূবধলা উপজলোর সিধলং বিল থেকে পুলিশ উদ্ধার করেছে।
নিহত বাবুল মিয়া তারাকান্দা উপজলোর কামারিয়া ইউনিয়নের কোদালয়িা গ্রামের মৃত হোছেন আলীর পুত্র।
এ ঘটনার সাথে জড়িত সন্দহেে সখিণা বেগম ও তার স্বামী শাহজাহান মিয়াকে ঢাকা ডিএমপি তুরাগ এলাকা থেকে আটক করে নিয়ে আসে। পরে তাদের স্বীকারোক্তি মূলক জবানবন্ধী মোতাবকে র্পূবধলা উপজলোর সিধলংবিল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তরে জন্য ময়মনসংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান কোদালয়িা গ্রামের মৃত হোছেন আলীর ছেলে বাবুল মিয়ার সাথে মামাতো বোন সখিনা বেগমের সাথে পরকয়িার ছিল।
এ ঘটনার জের ধরে সখিনা বেগমকে দায়ী করে তার স্বামী শাহজাহান মিয়া তার খালাতো ভাই বাবুল ময়িাকে গত ২৪ আগস্ট ডেকে নিয়ে আসে এবং ওই রাতইে বাবুল ময়িাকে হত্যা করে সিধলং বিলের মাঝখানে ছালার বস্তাবন্ধী করে একটি খুটি পুতে রাখে। এ ঘটনার পর থেকে বাবুল মিয়া নিখোজ রয়েছে।
অবশষেে গত ৩ সেপ্টেম্বরর বাবুল মিয়ার ছেলে সোহেল মিয়া তার বাবা নিখোজের ঘটনায় তারাকান্দা থানায় একটি জিডি করেন। জিডি তদন্তে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা ঘটনার সাথে জড়িত তার মামাতো বোন সখিনা বেগম ও তার স্বামী শাহজাহান মিয়াকে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহেে ঢাকার তুরাগ এলাকা থকেে আটক করে নিয়ে আসে এবং তাদের স্বীকারোক্তি মতে বাবুল মিয়ার লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে ভিকটিমের পুত্র সোহেল মিয়া বাদী হয়ে তারাকান্দা থানা অপহরণ মামলা দায়ের করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১